অসীম চাওয়া~
- হরিশঙ্কর রায় ২৫-০৪-২০২৪

অসীম চাওয়া~
-হরিশঙ্কর রায়

অনেকটা পথ চলা হ'ল,
তবুও হ'ল না জানা
না পৃথিবী ! না মানুষ !
তবু মানুষের কথা লিখি
অথবা যে বকুল গাছটি বড় হচ্ছে অবহেলায়
তারও কথা লিখি
অজানা বিষ্ময়ে...

জলবিন্দু, তোমার শব্দে বেঁচে উঠি...
আর প্রাণ-প্রবাহে আমার অসীম চাওয়া ।
-১১.১২.১৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।