মধ্যরাত
- হরিশঙ্কর রায় ১৯-০৪-২০২৪

তুমি বলছ, ভালোবাসি...
আমি বলছি, ভালোবাসি...
আঁকাবাঁকা প্রেম নদীতে ভাসছি ।

মিলন সাগরে ডুব দিয়ে তুলে আনছি
জীবনের অজানা কথা

"মধ্যরাত শুধু লেখে রাখে
সুখ-স্পর্শের হিসাব"

২০ ডিসম্বর, ১৪ ॥
কৃষ্ণকুঞ্জ, রংপুর ॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।