নিউ ইয়ার
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ২০-০৪-২০২৪

ঘরের কোনায় পড়ে আছে,
আতসবাজির বাক্সটা।
তার পাশে পাঁচ বোতল হুইস্কি,
টেবিলে নিকোটিনের পসরা।
লাস্ট আওয়ারে বছর,
প্রায় সব প্রস্তুতিই শেষ।
এক এক করে সবাই এসে গেছে,
অপেক্ষা অল্প কিছুক্ষনের।
ইতোমধ্যে হৈ চৈ শুরু হয়ে গেছে,
জমে উঠতে শুরু করেছে পার্টি।
ঘড়ির তিনটা কাঁটা একত্র হতেই,
বাজির শব্দে ছেয়ে গেল চারিদিক।
কেউ কেউ নিকোটিনে আগুন ধরাল,
উঠল উইশের ঝড়।
একটা নিকোটিনে টান দিয়ে,
হুইস্কির বোতলে হাত রাখলাম।
ঢোকের পর ঢোক চলল,
হতে লাগলাম উন্মত্ত।
রঙিন পানির বুদবুদে ধ্বনিত হল,
ওয়েলকাম নিউ ইয়ার।
তারপর ক্রমশ নিয়ন্ত্রন হারিয়ে,
ডুবে গেলাম মাদকতায়।
৩০-১২-১৪.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Moniruzzaman90
১৪-১১-২০১৮ ১২:৪৬ মিঃ

সুন্দর