প্রিয় ওগো
- হাসান ইমতি ২৫-০৪-২০২৪

কে
তুমি
আড়ালে ?
প্রিয় ওগো,
কি ক্ষতি হয়
হাতটা বাড়ালে ?
দুঃখ নদীর কুলে
ঘড়ির কাঁপন ভুলে
একটু না হয় দাঁড়ালে ।
চেনা সুরের ভাটির টানে
একটু না হয় স্মৃতির ধুলো
গায়েপায়ে আজকে তুমি জড়ালে ।
অনেক দিনের বাদে জোনাক রাতে
চেনাপথে আমার সাথে আগের মত
আজকে নাহয় আবার একটু হারালে ।

ঘরানাঃ অবরোহী পঞ্চদশ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

khalid
২৮-০৩-২০১৫ ১৬:০৮ মিঃ

অনুভূতিতে নাড়া দিয়েছে।

kobisabujahmed
০৯-০৩-২০১৫ ২০:৪৫ মিঃ

darun lekha kobi

kobisabujahmed
২০-০১-২০১৫ ০৭:৪৮ মিঃ

fine so nice @