অণু কবিতা : ০৪
- সীমান্ত মুরাদ - তৃতীয় পুরুষের কথন ১৮-০৪-২০২৪

একা যদি নাইবা পারো যেতে ,
কেন রচিলে কাটাময় পথ ?

দেখা যদি নাইবা হয় শ্যামের সাথে ,
কে ত্বরাবে ঘোটকের রথ ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

parimalbarman
২২-০১-২০১৯ ১৭:০০ মিঃ

Khub Khub valo hoyeche