কিছু কল্পনা অবাস্তবেই পড়ে রবে-
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - ব্যত্থ প্রেমিক ২৬-০৪-২০২৪

কিছু কল্পনা অবাস্তবেই পড়ে রবে;-
তোমার হাতে হাত রাখা হবে না-আমার’
অকথিত কথাগুলো বলা হবে না’
এই শরৎটাও চলে যাবে-আমার ব্যত্থতায়!
এখন হইতো তোমাকে ভাবতে পারছি’
অন্য কোনো শরৎে তোমাকে ভাবার সাহসও হবে না আমার!
রিক্সায় হেলে-দুলে চলে যাবে অন্য কারো সাথে-
আমার সামনে করবে তার প্রশংসা’
রঙিন স্বপ্নে ডুবাবে তাকে’
তোমার গন্ধ মিশে একাকার হবে তার সাথে!
স্নিগ্ধ বাতাসের চঞ্চলতায়-
হইতো’তার গালে বসিয়ে দিবে-চুমুর শীতল পরশ!
তোমার চোখে চোখ রাখার শক্তিও হারাবে তখন-
নির্বোধের মতো ফিরে আসবো-
আবার সেই নির্জনতায়!
নিকোটিনের অদ্ভুত নেশায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।