তুমি যদি’হাতে রাখো হাত
- এহতেসামুল হক আসিফ চৌধুরী ২০-০৪-২০২৪

তুমি যদি’হাতে রাখো হাত;
শত ঈর্ষার দেয়াল চূর্ণ-বিচূর্ণ হয়ে
নিমিষেই গড়ে উঠবে সহানুভূতির পাহাড়”
তুমি যদি’হাতে রাখো হাত;
হাজার বছরের আর্তনাদগুলো
ভরে উঠবে ভালোবাসা আর স্নিগ্ধতায়”
তুমি যদি’হাতে রাখো হাত;
সৃষ্টির বিলুপ্ত অনুভূতিগুলো
জেগে উঠবে নতুন পরিক্রমায়”।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

junayedbrahman
০৯-০৪-২০১৫ ১৬:৪১ মিঃ

সত্যি অনন্য সৃষ্টি। যতবার পড়ি ততবারই মুগ্ধ হই।