অশ্লীলতায় ভরে যাচ্ছে-নিদারুণ অনুভূতিগুলো
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - পাল্টাচ্ছে ভালোবাসার অর্থ ২৮-০৩-২০২৪

অশ্লীলতায় ভরে যাচ্ছে-
নিদারুণ ভালোবাসার অনুভূতিগুলো!
রিক্সায় বসে-
হাতে হাত রেখে
জড়াচ্ছে দুজন!
কাঁধে রাখছে মাথা,
জনসম্মুখে করছে
আপত্তিকর কান্ড!!
বিশ্রী শব্দে
প্রকাশ করছে-
মনের কথাগুলো!
স্পর্শকাতর স্থানে
লাগাছে ছোঁয়া’
গোপনীয় স্থান
স্বীকার হচ্ছে-
নষ্ট চিন্তাশীলদের দ্বারা’
সতীত্ব হারাচ্ছে শরীর!
ভালোবাসাও হারাচ্ছে
তার মূল অর্থ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।