সেই হারানো,ভালোবাসাগুলো-তোমাকে খুঁজছি
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - ব্যত্থ প্রেমিক ২৯-০৩-২০২৪

সেই হারানো,
ভালোবাসাগুলোকে খুঁজছি
আমি সেই,
হারানো তোমাকে খুঁজছি ।

তোমার সাথে কিছু
মুহূর্ত কাটানোর প্রয়াসে-
এখন,
“রোজ সময় কাটে”
বাহিরের ধুলোবালিতে,
নেশায় মক্ত থেকে,
তোমার চিন্তায় বিভোর থেকে,
তোমার অস্তিত্তে শান্তি খুঁজে,
তোমাকে ভুলতে চাওয়ার
শত অব্যত্থ চেষ্টায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।