কেমন জানি বদলে গেছো
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - বদলের হাওয়া লেগেছে ১৯-০৪-২০২৪

কেমন জানি বদলে গেছো;
যেমন বদলায় ঋতু ।
আগের মতো-
“হাতে রাখোনা হাত”
“বুঝো ভুল অকারণে”
“চোখে রাখোনা চোখ”
“ভালোবাসায় ডুবাও না আমায়” ।
হয়তবা ভুলে গেছো-
তাই সহজেই;
“অন্যের হাতে রাখো হাত”
“কাঁধে রাখো মাথা”
“পথ চলো মিলে-মিশে” ।
ভালোবাসায় রুক্ষ দাগ পড়েছে,
গাছে ঘুণ পোকা ধরেছে,
সৃতিগুলো পালিয়ে বেড়াচ্ছে,
আমি বিষণ্ণতায় ভুগছি,
“তোমার ভালোবাসার অভাবে”।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।