উন্মাদনাগুলো কবে’ই হারিয়েছে
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - মিথ্যে প্রতিশ্রুতির প্রতিচ্ছায়া ২৮-০৩-২০২৪

উন্মাদনাগুলো কবে’ই
হারিয়েছে-
সময়গুলো কবে’ই
পেরুয়েছে-
বলেছিলে কি তুমি
“ভালো আছি আমি”??
ব্যতীত করেছিলে কি
অঘোর সময়ের বিন্ধুমাত্র সেকেন্ডও??
আমিও ভুলেছি-
তোমায়
কালের-পরিক্রমায়
ভেস্তে যাক
হাতে হাত রাখাত
“বিবর্ণ অনুভূতি”
“ভালোবাসার নিছক প্রতিশ্রুতি”।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।