সময় পেরুবে-দুলবে তুমি অন্যের কোলে
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - মিথ্যে প্রতিশ্রুতির প্রতিচ্ছায়া ২৪-০৪-২০২৪

কে শোনে;
হাতে হাত রাখার-
মিথ্যে প্রশ্বাস!!
‘সময় পেরুয়ে যাবে’-
মিথ্যে স্নিগ্ধতায়,
নষ্টের মহাসমুদ্রে!!
দুলবে তুমি’
অন্যের কোলে-
দূর কোনো পার্কে’
রঙ্গতামাশায়!!
ঝরে যাবে শরীর’
হৃদয়,তবু-তার
বহু আগে!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।