সেই সব-প্রতিশ্রুতি'আর শুনতে চাই না
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - মিথ্যে প্রতিশ্রুতির প্রতিচ্ছায়া ২৯-০৩-২০২৪

সেই সব-
আর শুনতে চাই না!
সেই সব মিথ্যে প্রতিশ্রুতিতে-
আর নিজেকে আটকাতে চাই না!
সেই সব ভুল বঝাবুঝিতে;-
তোমাকে আর জড়াতে চাই না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।