স্বপ্নহীনতায় ভুগেছি বহুকাল
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - মিথ্যে প্রতিশ্রুতির প্রতিচ্ছায়া ২৫-০৪-২০২৪

স্বপ্নহীনতায় ভুগেছি বহুকাল-
আর ইচ্ছা জাগবেনা
তোমাকে ছোঁয়ার,
আর বলবনা হাতে হাত
রাখার অবাস্তব কথা,
ফিরে তাকাবো না
যখন যাবে আমার সামনে দিয়ে।
সব অনুভূতিই ছিলো
মিথ্যে,
ছলনাময়ী।
কখনো পাবে না
আমায় আর,
ঘন ঘন ভালোবাসার
কথা বলা হবে না আর,
তোমাকে সঙ্গী করার
মিথ্যে প্রবাদ গাইবো না আর।
নতুন ছোয়া লাগাবো আমি-
ঝেড়ে ফেলবো
তোমায়,
নিমিষেই ধ্বংস করবো
তোমার প্রতিচ্ছবি,
“মিশবো নতুনে
ব্যবচ্ছেদ করবো তোমার স্রিতি;
নিমিষেই হারাবো
অন্যতে”।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।