আহাজারি
- অধ্যাপক আব্দুস সালাম ২০-০৪-২০২৪

ও বাবা সালাম বরকত রফিকের
বাবা জব্বার আসাদ সফিক রে
অভাগিনীর বুকের নিধি বাবা
আয় বুকে ফিরে।
তোদেরে হারায়ে আমি কেঁন্দে মরি দিবস যামি-রে
শোকানলে জীবন জ্বলে বাবা
নিভে না নীরে॥

বছর ঘুরে ফাল্গুন ফিরে
তোরা আর এলিনে ফিরে-রে
কত মানুষ আইল ফিরে
আমার সোনা মণি-পান্নারে॥

দারুণ ফাল্গুনী ঝড়ে
শিমুল কলি গেছে উড়ে-রে
আমি আশায় আশায় চাইয়া থাকি বাবা
কেমনে যাই ঘরে॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।