ডাইনী বুড়ির গল্প
- অধ্যাপক আব্দুস সালাম ২৬-০৪-২০২৪

এক যে ছিল ডাইনী বুড়ি,
রাত দুপুরে উড়ায় ঘুড়ি।
খাইত কাবাব ঝুড়ি ঝুড়ি,
কেউ তারে কয় জুজুুবুড়ি।

যুবক মানুষ পাইলে বুড়ি,
কুফরী করে মারতো তুড়ি।
হইত যুবক ছাগল পানা,
বাস্তবতার জ্ঞান থাকে না।

ছল চাতুরীর পাক্কা বুড়ি,
কেউ ছিলনা তাহার জুড়ি।
কাজকাম সে একটি জানে,
কুমন্ত্রণা ঢালতো কানে।

কুমন্ত্রণায় ধান্দা লেগে ঘুরতো পুরুষ লোক,
আজলা দুয়েক পানি নিয়ে খাইত গিলে ঢোক।
বাপ ছিলনা ডাইনী বুড়ির মা ছিল খুব ধুর,
খাইতো গিলে মানুষÑগরু আরেকটু আমচুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২৭-০১-২০১৫ ১৭:৫২ মিঃ

fine kobita