তানকা-৩
- অধ্যাপক আব্দুস সালাম ২৯-০৩-২০২৪

কখন হবে
অস্থিরতার শেষ?
আসবে কবে
সুন্দর পরিবেশ?
এগিয়ে যাবে দেশ।
--------------------
৫,৭, ৫,৭,৭ধ্বনি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।