লুকোচুরি
- ত্রিতৈম ২০-০৪-২০২৪

অন্ধকারেতে একটি কোনে চুপটি বসে লুকোচুরি মনের
সাথে
অসীম আকাশ নুয়ে পরে
তোমায় ছুঁয়ে শুদ্ধ হবে মানবজনম
কল্পনাতে ভীষণ রকম কাঁদতে কেমন সুখ
হচ্ছে
আজন্ম এই চাওয়ার খেলায়
রক্তে থাকা আদিম নেশায়
এই আঁধারে আপনমনে তোমায় আমি করবো চুরি
তোমারও কি একই রকম চাওয়া
দোলনাটা দুলছে একা
এই সময়ের অনেক কথা আর বলা হলোনা
বুকে ভীষণ কষ্ট জ্বালা
এই আঁধারের
একটি কোনে চুপটি বসে লুকোচুরি মনের
সাথে
তোমার চোখেই হারিয়ে যাব
এই জন্মেই হারিয়ে যাব
তোমায় পেলে হবো আমি
ধবল সাদা শুদ্ধ মানুষ
করবে কিগো আমায় সাথী
আমার যে চাইতে ভীষণ ইচ্ছে করে
দেবে?
যদিও আমি এই শহরে খুব অচেনা
তবুও তোমার পদচিহ্ন রেখে যেও
এই আঁধারের একলা কোনে নিজের সাথেই
লুকোচুরি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।