অপূর্ণতায় আশা হয়ে’শান্তনাস্বরূপ আসো অবাস্তবে
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - ব্যত্থ প্রেমিক ২৬-০৪-২০২৪

অপূর্ণতায় তুমি আশা হয়ে দাড়াও-
শান্তনাস্বরূপ আসো অবাস্তবে-
ছুবার সময়ে হটাৎই উধাও হও কোনখানে!!
বিনিদ্র রাতে ঘুমের ঘোরের ভেতর-
জাগাও উত্তেজনা!
কাছে আসছি-এমন ভুয়াসা কথা শোনাও!
ভোরের কুয়াশায় মৃদু কণ্ঠে বলো-
অমরত্ব ভালোবাসবো তোমাকে!
বাস্তবে ক্রমান্নতিক মিথ্যে অভিনয়ে-নষ্ট করো আমায়!
নিকোটিনের নেশায় কেটে যায় বিস্তর সময়ের প্রতিটি ক্ষণ!
ধোঁয়ার ভেতর গোপনে এসে বলো-
কমাচ্ছ নিজ আয়ু!
আমি বলি-বন্ধ করো তোমার মিথ্যে শান্তনার উঁচু-বাণী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।