চেয়েছি ভালবাসা- পেয়েছি মিছে আশা
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - ব্যত্থ প্রেমিক ২৫-০৪-২০২৪

চেয়েছি ভালোবাসা;
পেয়েছি মিছে-আশা;
কোনো এক বিসন্নতার আড়ালে
কেঁদেছি শুধুই একা,
তাও জাগেনি তোমার মনে
আমার জন্য সামান্যখানি ভালোবাসা।
জেনে গেছি আমি এই বাসনার
মধ্যে রয়েছে শুধুই বেদনা।
তাইতো তোমাকে পাওয়ার জন্য
করিনি কোন প্রকার চেষ্টা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।