হচ্ছে মোর ভয়-
- এহতেসামুল হক আসিফ চৌধুরী - ব্যত্থ প্রেমিক ২৯-০৩-২০২৪

হচ্ছে মোর ভয়
মেনে নিতে সত্য—
জানিনা কোন দোষে
হলাম আমি তোমার কাছে নথ্য(অপ্রিয়) !!

আজ এই মন চায় একটু খানি শান্তি
পারিবে কি দিতে আমাই দিতে সেই শান্তি—
জানি পারিবিনা দিতে মোরে
কেননা এই যে মনের শান্তি !!!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।