বাংলার কবিতা
- মুহাম্মাদ শরিফ হোসাইন ১৯-০৫-২০২৪

আমার বাক,অফুরন্ত ভালবাসা।
বাক,আমার ইচ্ছের স্বাধীনতা
আমার অনুভূতির ষোলআনা ব্যাখ্যা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।