চিল
- আজাদ বঙ্গবাসী ২৮-০৩-২০২৪

গোধুলীর রঙে নেমে আসে সন্ধ্যা  

                              নিভে যায় নীল

গভীর আঁধারে ভেসে আসে

                           তারা ঝিলমিল।

ধূসরে হারায় ডানা মেলে- 

                                      শঙ্খচিল

পেছনে রেখে যায় সুখ, বিবর্ণ-

                                    অনাবিল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

sudip
০৯-০২-২০১৫ ১৬:৪২ মিঃ

Baha ! Khub sundor lekhoni