সাধুর হাটে
- আজাদ বঙ্গবাসী ২৬-০৪-২০২৪

মিছিলের ধ্বনি স্নিগ্ধ কালোয় বুনট ভাঙলেই 
সাধুর হাটে থাকে না আর ঘোমটা  
বেশরা ক্ষুধা কিংবা মৃত্তিকার বিনয়ী সৌষ্ঠ্যব      
অমোগে বিকয় ঘুম। বহু কাঙ্খিত সেই ঘুমেরা আজ  
ফিরে যায় মুখর  মিছিলের নুন বেয়ে কফিনে কফিনে
অঙ্কিত পানশালার একান্ত গালিচায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।