প্রেমের নদী গান
- আজাদ বঙ্গবাসী ২৪-০৪-২০২৪

ঘরগৃস্থালির ঘুম নির্বাসনে গেলে 
রাতটা সদ্য বিধবার মত কান্দে
আর তখন শরীরের ভাঁজে ভাঁজে
নামে রাজসি উন্মাদনা
নাচশালা ভেঙে কাব্যের শৃঙ্গারে জাগে
প্র্রেমের নদী গান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।