অনন্তের মধু
- আজাদ বঙ্গবাসী ২৯-০৩-২০২৪

ভীত গরম জলেরা ঢলে পড়ে মালিকের পায়

নতনম্র করটি  সুন্দরী বাগান জমায়


মন কত বড় প্রেমিক হলে

 হাত সরে যায় পৃথিবীর কপোল থেকে

জলসৌধের দরজা থেকে।


তৃপ্তির বদলে ক্ষণিকেররা কিনে

 অনন্তের মধুঘর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।