জলে ভাসে ভালবাসা
- আশরাফুন নাহার ২০-০৫-২০২৪

এর নাম সই
এর নাম ভালবাসা
ছেলেটা বলে না ভালবাসি
মেয়েটার চোখে জল মায়ামুখে হাসি
ভেসে যায় ভেসে যায়,
মেয়ে মনে মনে মন বাঁধে
এই তো বয়ে যায় বয়ে যায়
মধুমাখা সময়,
আর ছেলেটা কাছে আসে না দূরত্বকে কাছে টানে
মেয়েটার চোখে জল এসে যায় ভেসে যায়,
এই তো ফাগুনীফুল ভয়ে ভয়ে ফুটে
চায় পাপড়ি জোড়াপলক তুলে
ভরে আসে জল
জলে ভাসে মেয়ে মন ছেলেটির যৌবন আর ভালবাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।