বত্রিশ কোটি চোখের অপেক্ষা
- মুহাম্মাদ শরিফ হোসাইন ১৯-০৫-২০২৪

বন্দুকের মতো ব্যাট
ব্যাটের গ্রিপারে মায়ের আঁচল
এগিয়ে চলো বাংলাদেশ।
যতো দূরে থাকো,রবে আমাদের,
হকারের চিৎকার 'পেপার-পেপার'
বিশ্বকাপে,কাঁপিয়ে দিয়েছি বেশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

moniruzzaman
২০-০১-২০১৬ ০১:০৭ মিঃ

বাহ! দারুণ।

aliahmed
০১-০৭-২০১৫ ১৪:৪৮ মিঃ

Nice

aliahmed
০১-০৭-২০১৫ ১৪:৪৮ মিঃ

Nice