ভ্যালেইটাইন ভালোবাসা
- মুহাম্মাদ শরিফ হোসাইন ১৯-০৫-২০২৪

সেন্ট ভ্যালেইটাইন'স-কে যদি মানো
তবে রাজবন্ধী হয়ে হলেও পরোপকার করো।
পৃথিবীকে আলোর মুখ দেখিয়ে
নিভৃতে পাপিষ্ঠ সমাজকে বিদায় জানাও।

ভালোবাসা; বোতল বন্ধী পানি নয়
ফ্রান্স,জার্মানি,অষ্ট্রিয়া,হাঙ্গেরি,যুক্তরাজ্য?
ভালোবাসা কুঁচকে গেছে; পৃথিবীময়!
শোন তরুন, এখনই সময় -
সার্বজনীন-ভালোবাসার বীণ বাজাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২১-০২-২০১৫ ১৮:০৫ মিঃ

nice @@ darun