সময়ের ফল
- সাজেদুর রহমান - সাগর ১৪-০৫-২০২৪

ফুল ফুটে ঝরে যায়, জীবনের মোহনায় ।
জীবন চলে যায়,
সময়ের অহনায় ।
সময় কেটে যায়,
ঝরা শুকনো পাতায় ।
ঝরা পাতা তাজা ফুল ,
ফাগুনের শুরুটায় ।
ফাগুনের দখিনা হাওযায় ,
দোলা দেয় দেহ মন ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

sagornil
১৭-০২-২০১৫ ২২:৫১ মিঃ

কেমন লাগলো জানান