আম্মার ইবনু ইয়াসার (রাঃ)
- সাজেদুর রহমান - হাদিস শরিফ ১৫-০৫-২০২৪

আম্মার ইবনু ইয়াসার (রাঃ) হতে বর্ণিত তিনি বলেন রাসূল (সাঃ) বলেছেন,যে ব্যাক্তি দুনিয়াতে দ্বিমুখী, ক্বিয়ামতের দিন তার (মুখে) আগুনের জিহ্বা হবে (দারেমী, বাংলা মিশকাত হা /৪৬৩৩)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।