আবু উমামা (রাঃ)
- সাজেদুর রহমান - হাদিস শরিফ ১৪-০৫-২০২৪

আবু উমামা (রাঃ) রাসূল (সাঃ) হতে বর্ণনা করেন, তিনি বলেন, লজ্জা ও অল্প কথা বলা ঈমানের দুটি শাখা । আর অশ্লীলতা ও বাকপটুতা মুনাফিকীর দুটি শাখা (তিরমিযী হা/২০২৭, মিশকাত হা/৪৭৯৬) ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।