মায়ের ভাষা
- সাজেদুর রহমান - সাগর ১৪-০৫-২০২৪

মুখের ভাষা মায়ের ভাষা আমাদের বাংলা ভাষা ।
রফিক শফিক জব্বার বরকত শহীদদের ভাষা বাংলা ভাষা ।
২১ শে রক্তে রাঙ্গানো ভাষা বাংলা ভাষা ।
প্রথম শিখা, প্রথম বলা মাতৃভাষা বাংলা ভাষা ।
মায়ের ভাষা মুখের ভাষা মাতৃভাষা বাংলা ভাষা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।