তুমি পাশে নেই বলে
- অর্বাচীন পথিক ০৯-০৫-২০২৪

খুব হাঁপিয়ে উঠেছি নিজের সাথে যুদ্ধ করতে করতে
আর যুদ্ধ করার ইচ্ছা নেই আমার নিজের সাথে।

এখন আর তেপান্তরের মাঠে হারিয়ে যেতে ইচ্ছা করে না,
গভীর রাতের আকাশের তারা দেখে মুগ্ধ হয় না আমার মন
এখন আর অভিমানী কন্ঠে বলতে ইচ্ছে করে না “ভালবাসি না তোমায়”।

স্বপ্নের ভেলায় ভাসতে ভালবাসি,
নিজের সাথে লুকোচুরি খেলতে ভাললাগে,
স্মৃতির সাগরে পানকৌড়ির মত ডুব দিতে ভাললাগে ।

ভাললাগে তোমার কথা ভাবতে,
ভাললাগে স্মৃতি গুলো মনে করে আনমনে হাসতে,
এখন আর মধ্য রাতে ঘুম ভাঙ্গে না;
কাঁদি না ভয় পেয়ে গভীর রাতে,
কারন, তুমি পাশে নেই বলে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।