বিক্রি ও বিনিয়োগ
- মুহাম্মাদ শরিফ হোসাইন ১৯-০৫-২০২৪

হরেক.. রকম দিন-রাত
রাত-দিন ফেরি করি,জ্বালায়-যন্ত্রণায়
এই পালা বড় অল্প পয়সায়।

মাগো আর কিছুদিন
আর কিছু রাত ধৈর্য্য ধরো
টাকার লরি স্বপ্নে ভাবি !
একদিন দেখো হবে সবি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।