শুদ্ধ হবো
- নীল কমল ১৫-০৫-২০২৪

আমি চাই
আজ তোমার শরীরে জ্বর আসুক
তীব্র দহনে জ্বলে পুড়ে হও আগুন
আঙুলে তোমার ফুলের সুরভী ছড়াক
নরম গলায় ডুবিয়ে কোমল ঠোঁট
আমিও অনলে শুদ্ধ হতে চাই...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।