ভালোবাসা নয় খেলা
- সৌম্যকান্তি চক্রবর্তী - বাঁকুড়ার বনজোছনা পত্রিকা প্রথম বর্ষ ইংরেজী 2015 সালে ... ২০-০৫-২০২৪

আমি তোমায় যতটা জানি -
তা কি সবটা জানা ?
তুমি আমায় যতটা জানো
তা কি তোমার পুরোটা জানা ?

তোমার দাবী আমার কাছে
সবচেয়ে অগ্রগণ্য !
তুমি আমার জন্য - জানি
আমি কি তোমার জন্য ?

তোমার আমার মাঝে -
যে অবিশ্বাসের সেতু -
আমি দিয়েছি সবটাই !
কেন বিশ্বাস নেই কাজে ?

তুমি আমার সবটুকু আজ
বুঝে ফেলো এইবেলা !
ভালোবাসা হল ভালোবাসা !
এটা নয় কোনো খেলা !

19/2/2015

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

ahasanalazad
০৮-০৩-২০১৫ ০১:২০ মিঃ

স্বাগতম বাংলার কবিতা'য় ভাই :)