যদি ভুলেই যেতাম
- সৌম্যকান্তি চক্রবর্তী ১৯-০৫-২০২৪

যদি ভুলেই যেতাম তোমায় -
সেটাই ভালো হত !
কিন্তু ভুলব কি করে
তোমায় বলত ?
লোকে স্বপ্ন ভুলে যায় !
আর তুমি তো -
আমার বাস্তবতায় ;

আমার মনের হাল -
বোঝাই তোমায় কি করে ?
ভুলতে পারিনি কেন -
যা ঘটেইনি এ সংসারে !

তোমার আমার মাঝে ,
হয়নি কিছুই বাস্তবে !
তবু কল্পনাকে আঁকড়ে
বেঁচে আছি কেন এ ভবে ?


....................................

লোকে স্বপ্ন ভুলে যায় ;
আর তুমি তো
আমার বাস্তবতায় !

--------------------------------
ভাবাশ্রয়ী কবিতা -----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।