ছেড়ো না আমাকে
- সৌম্যকান্তি চক্রবর্তী ২০-০৫-২০২৪

চাঁদ হারিয়ে যায়
যেমন উন্মুক্ত আকাশে !
আমার কথা ও খেই হারায়
তোমার সুবাসে !
তাকিয়ে তাকিয়ে রাত
যাচ্ছে পেরিয়ে !
তোমার চোখকে ও কি
ঘুম যাচ্ছে এড়িয়ে ?

মলয় বইছে সানন্দে -
তুমি আমি কত আনন্দে !
মনের মাঝারে যেন সাড়া পাই -
তুমি আর আমি এক হয়ে যাই !

আকাশের অগণিত তারা
আর প্রকৃতির অনুপম দৃশ্য -
চারিদিকের এই ইশারা -
ভেবে দেখ কিই বা
তুমি বুঝছ ?
এরা কি বলছে
তোমায় আমায় !
প্রেমডোরে কবে
বাধা পড়ছো !

এরকম শিশিরভেজা রাতে
দুজনার হাত রবে হাতে !
মনের কথা হবে সাথে !
বলবে দুজনে দুজনাকে -
কখনো ছেড়ো না আমাকে !

-----------------------------------------

ভাবাশ্রয়ী কবিতা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।