বাংলা ভাষা
- সৌম্যকান্তি চক্রবর্তী ২০-০৫-২০২৪

বাংলা আমার প্রাণের ভাষা
বাংলা মায়ের বুলি !
বাংলা ভাষায় খাই দাই !
আর বাংলা ভাষায় চলি !
বাংলা গানই শুনতে
আমি সবচেয়ে ভালবাসি -
বাংলা ভাষায় কাঁদি
আর বাংলাতেই হাসি !
বাংলা ভাষায় বলতে গিয়ে
আবেগপ্রবণ হই !
বাংলা ছবির প্রশংসাতে
মগ্ন হয়ে রই !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।