আপন পর
- সৌম্যকান্তি চক্রবর্তী ২০-০৫-২০২৪

আপন তো সবাই এখানে !
পর তো কেউ নেই !
তবু আমরা পর কেন
ভাবি আপনকেই -
অনেকসময়ে আপনকেই
পর কেন মনে হয় ?
আবার কখনো পর কেউ
কত আপন হয়ে যায় ?
বিশ্বজোড়া আপন আমার -
পর কেউ নয় সদ্য !
আপন পরের গণ্ডীটা
নয়তো সীমাবদ্ধ !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।