মিল
- সৌম্যকান্তি চক্রবর্তী ২০-০৫-২০২৪

খুব জমত তোমার আমার ! মিল আছে এত দুজনার - আমি ও একটু মিথ্যে বলি ! তুমি ও যেন সত্যের আধার ! ভালোবাসার যুদ্ধে হারা - কম কি বলো জেতার চেয়ে ? সবার সাথেই মিশি আমি - তুমি ও মেশো সবার সাথে ! এক যুগ ধরে বজায় আছে আমাদের মাঝে দূরত্ব ! তুমি ও থাকো চুপচাপ আমার ও স্তব্ধতা বজায় আছে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।