প্রেম দিবস
- সৌম্যকান্তি চক্রবর্তী ২০-০৫-২০২৪

আমি যখন সরস
তুমি তখন নিরস !
কি করে বলো
যাপন করি আজকে
প্রেম দিবস ?

আমি যখন রোমান্টিক ,
তুমি প্র্যাকটিক্যাল ;
দুজনে যখন এক লাইনে ;
তখনই ইন্টারমিশন ;

আমি যখন খুঁজছি ..
প্রেমের সঠিক ইমোশন !
তুমি তখন কাজের মানুষ ;
আর আমার ফ্রাস্টেশন !

তবু ও একটা সঠিক ব্রেক
কাজে আসবে আবার ;
ভ্যালেন্টাইন তুমি আমার !
সঠিক মানুষ ভালোবাসার ;
তোমার সঙ্গে জনম জনম ,
যেন দেখা হয় বার বার

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।