চুম্বন দিবস
- সৌম্যকান্তি চক্রবর্তী ১৯-০৫-২০২৪

মুশকিল কি মুশকিল !
প্রেমের তরে বেসামাল ;
লুকাতে পারি না হৃদয়ের কথা :
বলতে পারি না মনের হাল !

সারাদিন কাজে ব্যস্ত -
এতটুকু নেই অবসর !
যেটুকু সময় পাই ;
তাও তুমি ব্যতিব্যস্ত !

একান্নবর্তী পরিবার !
সারাদিনের কচকচি -
সন্ধ্যা থেকে দিনের শুরু
ভোরবেলায় ছারখার !

তাও এই বিশেষ দিনে -
তোমার কাছে আসি !
লজ্জাবনত তুমি !
দিনটার শুধু নিয়ম মেনে
কপাল তোমার চুমি !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।