ফটোগ্রাফার
- অন্তলীন আমি ১৭-০৪-২০২৪

সেদিন মেয়েটি পরেছিলো
এক পাগলের পাল্লায়……
সে যেই-সেই পাগল নয়,
একেবারে পাগল ফটোগ্রাফার।…
উস্কো খুস্কো চুল
চোখে ইয়া বড় গ্লাস,
কথাবার্তাও গোছানো ছিলো না
একদম বোকা বোকা, পুরোই বেফাস…

ছেলেটার কোন ডিএসএলআর ছিলোনা…
ছিলোনা মোবাইল ক্যামেরাও…
অভিনব তাকানোর ভঙ্গিমায়,
চোখ দিয়েই মেয়েটাকে ছবিবন্দী করতো…

মেয়েটির চোখে সেই ফটোগ্রাফি পরেনি,
মোটা গ্লাসের আড়ালে নিজের ছবি কখনো দেখেনি,
কারণ মেয়েটা মেকি মনের আড়ালে
কখনো যে ভালবাসতেই শিখেনি…

_ফটোগ্রাফার
_'গোধূলি পথে অন্তলীন আমি'
_৯-০৩-২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।