তোমার ছায়া
- সৌম্যকান্তি চক্রবর্তী ২০-০৫-২০২৪

তোমায় দেখে এই ধারণাই
এল আমার মনে ;
নিয়ে এলে শীতল ছায়া
মোর রৌদ্রভরা জীবনে -

আজ মনে জেগেছে
তোমার আশা -
মন আজ বুঝেছে
ভালোবাসা !

কভু যদি তুমি চলে যাও
আমার জীবন থেকে ;
অসহ্য মনে হবে
তখন তোমার শূন্যতাকে !

যে গান কখনো হবে না গাওয়া
সময় কেন সে গান গায় ?
তোমার ভালোবাসার ছায়া -
কভু যেন মোরে ছেড়ে না যায় !

-------------------------------------------
ভাবাশ্রয়ী কবিতা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।