প্রেমিক
- আল মামুন মাহবুব আলম ২০-০৫-২০২৪

আমি পুর্নিমাকে ভালোবাসি,
অমাবস্যা?কখনো নয়।
আমি বৃষ্টিকে ভালোবাসি;
মেঘলা আকাশ,তোমাকে নয়।


আমি তোমার ভেজা চুলে রাখি হাত
রৌদ্রে তাঁতানো ঘর্মাক্ত দেহ… তাকে নয়;
যাও লেবু.পানির নহরে
স্নান সারো...
ভেজা ঠোঁটের আড়ালের হাসি
ভালোবাসি তা সে আরো।

তোমাকে কি গভীর প্রেমে বুঝিয়ে দেবো
দাহ্যতা কি!
খন্ডিত মনের প্রেমিক,আগুনে ঢালো ঘি
প্রেমিক কি:তুমি কি প্রেমিক?জানো প্রেম কি!
নশ্বর প্রেমে কামনার হাতছানি…
তাও বাসি ভালো যেনো,শুধু কামনা…তাকে নয়।


ঢাকা ১৭/০৮/২০১৪
রাত ০১ঃ১০টা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।