কুরুক্ষেত্র
- আল মামুন মাহবুব আলম - নীল জোছনা ও দুইটি শালিক ২০-০৫-২০২৪

হঠাৎ করেই যদি মনে বাধেই কুরুক্ষেত্র,
লাস্যময়ীর উঠবে কেঁপে কপাল,ভুরু-নেত্র।
সামাল মাঝি,সামাল...
এ ঝড় ভীষন দামাল;
এর চেয়ে বুঝি হাজার ভালো,বাল্যে গুরুবেত্র।



ঢাকা ঃ৩০/১২/২০১২

রাতঃ ১১ঃ৩০ টা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।