একলা পথিক
- দুরন্ত পথিক - নব তরুন ১৫-০৫-২০২৪

অনিশ্চিৎ জিবনযাত্রায় আজ আমি যে বড় একা!! অন্ধকার রজনীতে
অচেনা পথে
আমি একলা পথিক।
পথের নির্মমতায়,
কিংবা উশৃঙ্খল পাথরের শ্রীহীন আঘাতে
পড়ে যাই কখনোবা,
হয়তো কখনো চলে যেতে ছাই পথের বাইরে । কিন্তু কেউ একটু মায়া করেনা।
এখানে যে আপন কেউ নাই!!

ঘুটঘুটে নিলিমায় আমি একলা
চলেছি আলোর আশায়।
আমি ঠিকানাহীন এক মুসাফির।
রিক্তহস্ত এক ভবফকির।

নিজেই নিজের জন্য নির্ধারণ করছি নব নব দিক। আমি এক দুরন্ত পথিক!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২৯-০৩-২০১৫ ২০:৩১ মিঃ

nice

kobisabujahmed
২৯-০৩-২০১৫ ২০:৩০ মিঃ

valo @