আজ পাপের ছুটি
- আতিক রহমান ২৯-০৩-২০২৪

কে কোথায় আছে
রাখি নি খবর ,
শুধু জেনেছি এইক্ষনে
অপবিত্রতার দিয়েছি কবর ।

শুদ্ধতার জন্য ছুটেছি
দূর থেকে বহুদূর ,
ভাসিয়েছি তনু নদীর জলে
কন্ঠে তুলেছি রাখালীয়া সুর ।

পাপ এ মনের যত ছিল
সব দিলাম ছুটি ,
এবার তবে ঝড়ুক আমার উঠানে
প্রত্যাশিত ভালবাসার বৃষ্টি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

ATIQ_BARGUNA
২৩-০৭-২০১৩ ২১:২৬ মিঃ

চেষ্টা রাখব , সামনের দিনগুলোতে মাত্রা ঠিক হবে

dukkhairaj
১৬-০৭-২০১৩ ০২:৪৪ মিঃ

matra aro tik hole aro valo lagto.